September 08, 2024
সারাদেশ

পীরগঞ্জে চোরাইকৃত স্বর্ণালংকার, ট্রান্সফরমার উদ্ধারসহ গ্রেফতার ২

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে পীরগঞ্জ পৌরসভার সরকার জুয়েলার্সে সংগঠিত দুধর্ষ চুরির স্বর্ণালংকারসহ চোরাইকৃত বৈদ্যুতিক ট্রান্সফরমার উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার বাবনপুর গ্রামের বৈদ্যুতিক পিলার থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক পার্শ্ববর্তি দিনাজপুর জেলার নবাবগঞ্জের উত্তরবোয়ালমারী গ্রামের একরামুল। এসময় চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও চোরাইকৃত ৩টি ট্রান্সফরমারসহ ধৃত ব্যক্তিকে পুলিশের হাতে সোপর্দ করেন স্থানীয়রা।
অপর অভিযানে গাজীপুর থেকে পীরগঞ্জে সরকার জুয়েলার্সে দুধর্ষ চুরির ঘটনায় জড়িত মূলহোতা সিরাজগঞ্জের দুককা কাদের ওরফে রফিকুল ইসলামকে আটক করে থানা পুলিশ। পুলিশ জানায়, ১৮ নভেম্বর গভীর রাতে পীরগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন সরকার জুয়েলার্সে দুধর্ষ চুরি সংগঠিত হয়। সরকার জুয়েলার্সের সত্বাধিকারী পীরগঞ্জ থানায় একটি অজ্ঞাত নামে চুরির মামলা দায়ের করেন। থানা পুলিশ চোরের সন্ধানে নেমে বিভিন্ন স্থানের সিসি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির সহায়তায় চুরির কাজে ব্যবহৃত পিকআপ, নগদ টাকা, ১৬ ভরি ৪ আনা স্বর্নালংকার, ৯০ ভরি রুপার অলংকারসহ চুরির ঘটনার সাথে মুলহোতা দুককা কাদের ওরফে রফিকুল ইসলামকে অভিযান চালিয়ে গাজিপুর জেলা হতে আটক করা হয়।
পীরগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ দুজনকে আটক করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গতকাল শনিবার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments