September 08, 2024
সারাদেশ

পীরগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ "উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ" এ প্রতিপাদ্যে পীরগঞ্জে নানা আয়োজনের মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ কর্মসূচি পালন করেন।
শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা কছিমন নেছা বালিকা বিদ্যালয়ে জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে   দিবসটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসান।
পরে সেখান থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার কছিমন নেছা বালিকা বিদ্যালয় থেকে শুরু করে কছিমন নেছা মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক এনামুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা দুর্নীতি বিরোধী কমিটির সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, ভীমশহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহের গালিব, দুর্নীতি প্রতিরোধ উপজেলা কমিটির সদস্য মফিজুল রহমান প্রমুখ।  
 বক্তারা বলেন, দুর্নীতি এখন সমাজের ক্যান্সার হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষ যাতে ক্ষতিগ্রস্ত না হয় তাই সবাইকে দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments