September 16, 2024
রাজনীতি

নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে খানসামায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের টানা চতুর্থ বারের মত প্রার্থী ও বর্তমান এমপি সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে বিজয়ী করার লক্ষ্য খানসামা উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় পাকেরহটস্থ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসান মাহমুদ আলী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ, আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সভায় বক্তারা, নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলীকে তৃণমূলের নেতাকর্মীদের সাথে সম্পর্ক বৃদ্ধি করার আহ্বান জানিয়ে আগামী নির্বাচনে দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments