September 19, 2024
আইন-আদালত

মুন্সীগঞ্জে পিতাকে হত্যার দায়ে ছেলে আটক

লিটন মাহমুদ মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় অটো-চালক আব্দুল রাজ্জাকের মৃত্যুর ঘটনায় নিহত আব্দুল রাজ্জাকের ছেলে মোহাম্মদ আলীকে (১৮) আটক করেছে পুলিশ। নিহত রাজ্জাকের মা রেজিয়া বেগমের দায়ের করা মামলায় মোহাম্মদ আলীকে আটক করেছে পুলিশ।
মামলার তথ্য সূত্রে জানা যায়, গত ২১ জুলাই গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদী পল্লী বিদ্যুৎ স্টেশন সংলগ্ন দক্ষিণ পাশের ফাঁকা জায়গায় অটো-মিশুক গাড়ির ব্যাটারি চুরির মিথ্যা অপবাদ দিয়ে গজরিয়া উপজেলার হোসেন্দী গ্রামের ইয়াছিন (৩০), মৃত তফুরমের ছেলে ছাত্তার (৬০), ছাত্তারে দুই ছেলে হোসেন (৩২) ও জনি (২৮), আবদুর রবের ছেলে তৈয়ব (৩৫) নিহত আব্দুল রাজ্জাককে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে। পরবর্তীতে আত্মহত্যা বলে প্রচার করার উদ্দেশ্যে মুখে বিষ ঢেলে দিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে রাজ্জাককে স্হানীয়রা উদ্ধার হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে নিহতের স্ত্রী ও পরিবারের লোকজন এসে প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর অবস্থার আরো অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অজ্ঞাত কারনে নিহত আব্দুল রাজ্জাকের স্ত্রী সেমলা বেগম মুমূর্ষু অবস্থায় রাজ্জাক কে বাড়িতে নিয়ে আসলে রাত ১১ ঘটিকায় আব্দুল রাজ্জাক মারা যান। পরে নিহত রাজ্জাক কে বিনা জানাজায় নাজিরচর গোরস্থানে দাফন করে।
এ বিষয়ে নিহত রাজ্জাকের মা জানায়, তার নাতি ও ছেলের বউ ছেলের মৃত্যুর কথা তাকে জানায় নি। রহস্যজনক কারণে কাউকে কিছু না জানিয়ে চুপচাপ জানাজা না দিয়ে লাশ কবর দিয়ে করে ফেলে। এই কারনে বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
পরে নিহতের মা নাতি মোহাম্মদ আলী সহ ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে গজারিয়া থানায় হত্যা মামলা করেন।
এ বিষয়ে গজারিয়া থানার (ওসি) মোল্লা সোহেব আলী জানান, নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কবর থেকে উত্তোলনের আইনি প্রক্রিয়া চলছে। একজন আসামিকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments