September 20, 2024
সারাদেশ

রংপুর জেলার শ্রেষ্ঠ করদাতা হলেন পীরগঞ্জের রুবেল

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুর জেলায় ২০২৩ সাল সহ ৩ বারের শ্রেষ্ঠ সেরা করতাদা পদক ও সম্মাননা পেলেন প্রথম শ্রেণির ঠিকাদার ও রংপুর জেলা আওয়ামী লীগের সদস্য,পীরগঞ্জ সরকারী শাহ্ আব্দুর রউফ কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল। রংপুর কর অঞ্চলের সেরা করদাতা সম্মাননা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে রংপুর নগরের চিকলী ওয়টার পার্কে অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড সদস্য, জি এম আবুল কালাম কায়কোবাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর, কাস্টম এক্সচেঞ্জ ও ভ্যাট কমিশনারেট মিজ ড. নাহিদা ফরিদী, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, প্রেসিডেন্ট আকবর আলী, মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি প্রেসিডেন্ট মিজ আনোয়ারা ফেরদৌসী পলি । এতে সভাপতি করেন রংপুর অঞ্চলের কর কমিশনার শাহীন আক্তার হোসেন। রংপুর সিটি কপোরেশনের সর্বোচ্চ করদাতা রফিকুল ইসলাম ফরহাদ, শফিকুল ইসলাম সেলিম তৌহিদ হোসেন, দীর্ঘসময় করপ্রদান কারী আনোযারুল ইসলাম , খলিলুর রহমান , সর্বোচ্চ নারী করদাতা সুরাফা হোসেন শীলা. ৪০ বছরের নীচে সবোর্”চ কর দাতা তানভীর হোসেন। বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্ঠান গড়ার মাধ্যমে শত শত মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন, এই জমকালো অনুষ্ঠানে রংপুর বিভাগে ৭ জেলার ৫৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে বলে যানা গেছে ।
উল্লেখ্য, রংপুর জেলায় ৩ বারের শ্রেষ্ঠ করতাদা হলেন পীরগঞ্জ সরকারী শাহ্ আব্দুর রউফ কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল ২০১৮, ২০২১ ও ২০২৩ সালে জেলায় শ্রেষ্ঠ করদাতা হিসেবে পদক পান। তিনি গত করোনা ভাইরাসের সময় তার ব্যক্তিগত তহবিল থেকে সাড়ে ৫ হাজার মানুষের মাঝে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে পীরগঞ্জের প্রায় ১০০ টি মসজিদে প্রায় ৭৫ হাজার মাস্ক এবং ওষুধ, নগদ টাকা প্রদান করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments