September 19, 2024
সারাদেশ

থার্টি ফাষ্ট নাইট উপলক্ষে পলাশবাড়ীতে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ দেখতে দেখতে কেটে গেলো ২০২৩ সাল। ৩১ ডিসেম্বর রবিবার বছরের শেষ দিবস।দিন শেষে দিবাগত রাত ১২ টার পর থেকেই শুরু হবে নতুন বছর ২০২৪ সাল।নতুন বছরকে বরন করে নিতে কোন একটা সময় দেশের বিভিন্ন স্থানে ব্যাপক আয়োজন আনন্দ উল্লাস আতসবাজি করা হয়।এই রাতে অনেকেই মেতে উঠতো মাদকের ভয়াবহতায়,রাতভর চলতো অসামাজিক কার্যকলাপ।


সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির কথা বিবেচনা করে থার্টি ফাষ্ট নাইট উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক পুলিশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সড়ক মহাসড়ক গুলো সহ শহরের জনগুরুত্বপূর্ণ স্থান গুলোতে বাড়তি প্রশাসনসরুপ পুলিশের পাশাপাশি বিজিবি, র টহল ও নজরদারি লক্ষ করা গেছে।যে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।পাশাপাশি নিয়মিত টহল দিতে দেখা গেছে র‍্যাব সদস্যদের।

পলাশবাড়ী থানার অসি তদন্ত লাইছুর রহমান বিষটি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে কোনো ধরনের ফটকা,আতশবাজি সহ ফানুস উড়িয়ে কোনো আনন্দউৎসবের বিষয় সরকারিভাবে বিধিনিষেধ রয়েছে। যদি আইন অমান্য করে সেক্ষেত্রে পুলিশ অবশ্যই জোড়ালো ভুমিকা রাখবে।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments