September 08, 2024
রাজনীতি

রংপুর বামজোটের প্রহসনের নির্বাচন বর্জনের আহ্বান

বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বিকাল ৪টায় প্রেসক্লাব চত্বরে বামজোট রংপুর জেলার উদ্যোগে প্রহসনের নির্বাচন বন্ধের দাবিতে মানববন্ধন- সমাবেশ করে। জোটের জেলা সমন্বয়ক ও বাসদ জেলা আহবায়ক কমরেড আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন সিপিবি সাধারণ সম্পাদক কমরেড কাফি সরকার, বাসদ (মার্ক্সবাদী) সদস্য সচিব আহসানুল আরেফিন তিতু ও বাসদ রংপুর জেলা সদস্য সচিব মমিনুল ইসলাম প্রমুখ ।
নেতৃবৃন্দবলেন, বিনা ভোটের আওয়ামী সরকার ও ইলেকশন কমিশন একাট্টা হয়ে গণ আকাঙখার বিপরীতে দাঁড়িয়ে একটি একতরফা প্রহসনের নির্বাচন করতে উঠে পড়ে লেগেছে।দেশের জনগণের এই নির্বাচনে ন্যূনতম কোন আগ্রহ নেই।সরকারে থাকা এমপি- মন্ত্রী,সবকিছু দলীয়করণ করে
লুটপাট-দুর্নীতি করে যে অর্থ -বিত্তের পাহাড় গড়েছে তা নিরাপদ করতে আবারও ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। জনগণের প্রতি তাদের কোন জবাবদিহি নেই।তাই বছর শুরু হতে না হতেই আবারো গ্যাসের দাম বাড়িয়েছে।নেতৃবৃন্দ এই প্রহসনের নির্বাচন বন্ধ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহনে সংখ্যানুপাতিক নির্বাচনের দাবি জানান। পাশাপাশি জনগণকে এই প্রহসনের পাতানো নির্বাচনে অংশ না নেয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments