অপরাধ

আলাদীপুর ইউনিয়নে জমিজমার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা সরিষা নষ্ট করে দেন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নে জমিজমার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব মোঃ সাইদুর ইসলাম এর ১ একর ৭৩শতক জমির সরিষা নষ্ট করে দেন। এতে তার প্রায় ৪লক্ষ টাকার ক্ষতিসাধন হয়।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার উত্তর রঘুনাথপুর গ্রামের সাইদুল ইসলাম এর অভিযোগে জানা যায়, গত সোমবার রাত্রী অনুমানিক ১০টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রাজারামপুর গ্রামের বাবু চৌধুরীর পুত্র সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব পাওয়ার টিলার নিয়ে গিয়ে সাইদুল ইসলাম এর ক্রয়কৃত সম্পত্তিতে লাগানো সরিষা ক্ষেত নষ্ট করে দেন। এতে তার প্রায় ৪লক্ষ টাকার ক্ষতিসাধন হয়। সাইদুল ইসলাম এর স্ত্রীর মোছাঃ নুরেছা বানু ২০২৩সালে আলাদীপুর মৌজার ১০২৬দাগে ১একর ৭৩শতক জমি রাজারামপুর চৌধুরী পাড়া গ্রামের মৃত হবিবর রহমান চৌধুরীর কন্যা মোছাঃ জহুরা আক্তার পপির নিকট থেকে উক্ত সম্পত্তি ক্রয় করে ভোগদখল করে আসছেন। একই দিনে আলাদী পুর গ্রামের দেবেন মাস্টার এর পুত্র সুমন চন্দ্র এর ১ বিঘা জমিতে লাগানো সরিষা ক্ষেত পাওয়ার টিলার মেশিন দিয়ে নষ্ট করে দেন সাবেক শিবনগর ইউপির চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব গংরা।
এ বিষয়ে ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউপির চেয়ারম্যান মোঃ নাসমুস সাকির বাবুল এর সাথে কথা বললে তিনি জানান, গত সোমবার রাত্রী আনুমানিক ১০টায় আমি বাড়ীতে যাওয়ার সময় জমির কাছে গিয়ে সরিষা ক্ষেতের দিকে তাকাতেই দেখি আমার সরিষা ক্ষেত পাওয়ার টিলার মেশিন দিয়ে নষ্ট করে দিচ্ছে আমি তাদেরকে বাঁধা দিলে তারা আমার বাঁধা না শুনে ক্ষেত নষ্ট করতে থাকে এবং আমাকে প্রাণনাশের হুমকি প্রদান করে। আমি নিরুপাই হয়ে বাড়ী ফিরে যাই।
এ বিষয়ে তিনি জানান, থানাকে অবগত করা হয়েছে আমি আদালতে মামলা করব। উক্ত জমি ২০২৩সালে আমার পিতা আমার মায়ের নামে ক্রয় করেন। সে সময় থেকে আমরা চাষাবাদ করে আসছি। আমি ন্যায় বিচারের আশায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments