September 20, 2024
সারাদেশ

পলাশবাড়ীতে বিএনপি নেতা জামিনে মুক্তি ফুলেল শুভেচ্ছায় সিক্ত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা জেলা বিএনপি,র বৈদেশিক বিষয়ক সম্পাদক ও পলাশবাড়ী উপজেলা বিএনপি,র সাবেক সাংগঠনিক সম্পাদক মুকুল আহম্মেদ ২ মাস ১২ দিন পর জামিন পেলেন।মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় পৌর বিএনপি ও উপজেলা বিএনপি আয়োজনে কারা মুক্ত নেতা মুকুল আহম্মেদকে ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা অভিনন্দন জানান। কিশোরগাড়ী ইউনিয়ার বিএনপির সভাপতি মোস্তাক এর সভাপতিত্বে পলাশবাড়ী পৌর বিএনপির সাধারন সম্পাদক মোশফেকুর রহমান রিপনের সঞ্চলনায় প্রধান অতিথি
 বক্তব্যে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রহসন আখ্যায়িত করে অনতিবিলম্বে নির্বাচনী ফলাফল বাতিলের দাবি জানান,এর পূর্বে কাতলী ও ছোট ছোট বাজারে গনসংযোগ ও লিফলেট বিতারন শেষ বক্তারা বলেন, ৭ জানুয়ারি জাতির ইতিহাসে আরও একটি কলঙ্কিত অধ্যায় যুক্ত হলো। স্বৈরশাসক নিজের সিংহাসনকে পাকাপোক্ত করার জন্য জনমতকে উপেক্ষা করে ডামি ও প্রহসনের নির্বাচন করেছেন। নির্বাচনে বেশির ভাগ ভোটকেন্দ্র ছিল জনশূন্য ও আওয়ামী লীগের কর্মীদের জটলা। প্রহসনের এ নির্বাচনে ১০-১২ শতাংশ ভোট পড়েছে। অথচ অবৈধ সরকার ৪০-৪১ শতাংশ ভোট পড়েছে বলে দাবি করছে।বক্তারা আরও বলেন, এ নির্বাচনে শিশুরাও ভোট দিয়েছে। প্রতিপক্ষের কাছে কোনো জবাবদিহি ছিল না। ফলে এদেশের সংগ্রামী জনগন প্রহসনের এ ডামি নির্বাচন বর্জন করেছে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পলঅশবাড়ী উপজেলঅ বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ প্রধান আনজু,সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বাসার লিটন,বিএনপি নেতা হবিবর মেম্বার,বাহারুল, কিশোরগাড়ী ইউনিয়ান যুবদলের সাধারন সম্পাদক আসাদুল প্রমুখ।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments