September 20, 2024
সারাদেশ

চাঁদা আদায়ের প্রতিবাদে পলাশবাড়ী মোটর মালিক সমিতির সংবাদ সম্মেলন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ মহাসড়কে বাস থেকে চাঁদা আদায়ের প্রতিবাদে গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৯ জানুয়ারি শুক্রবার বেলা ১১ টায় পলাশবাড়ী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু। তিনি তার লিখিত বক্তব্যে বলেন রংপুর জেলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন এবং বগুড়া জেলা মোটর মালিক সমিতি দীর্ঘ দিন থেকে মহাসড়কে চাঁদাবাজি করে আসছে।
বাস মালিকরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ১৭ জানুয়ারি কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা জান্নাত পরিবহনের একটি যাত্রীবাহী বাস আটক করে রংপুর জেলা মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন।এ ঘটনায় গাইবান্ধা জেলা মোটর মালিক সমিতির নেতৃবৃন্দ রংপুরের ২ টি বাস আটক করে রাখে।
বিষয়টি নিয়ে তিনটি জেলার মালিক শ্রমিকদের মধ্যে অসন্তোষ দেখা দিলে বাস চলাচল সাময়িক ভাবে বিঘ্ন ঘটে। পরে প্রশাসনের হস্তক্ষেপে বাস চলা চল স্বাভাবিক হয়। সংবাদ সম্মেলনে আরো বলা হয় অবিলম্বে মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করা না হলে মালিক শ্রমিক যৌথ আন্দোলন গড়ে তুলবে।
এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি এনামুল হক সরকার মকবুল,শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান মন্ডল, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জননেতা গোলাম সারোয়ার প্রধান বিপ্লব।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments