February 29, 2024
অপরাধ

পীরগঞ্জে ফেন্সিডিলসহ ১ মাদক কারবারী আটক,পলাতক ১

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃত মাদক কারবারী হলো, পীরগঞ্জ থানার বাঁশপিকুরিয়ার মৃত মোফাজ্জলের পুত্র আলম। পলাতক মাদক কারবারী হলো ঠাকুরদাস লক্ষীপুর (জঙ্গলমারা) মো: শাহজাহান আলী ওরফে দুলার পুত্র মো: মুশফিকুর রহমান।
জানা যায়, পীরগঞ্জ থানার এসআই(নিঃ) মোঃ গোলজার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় এসআই বিধান চন্দ্র সানা, এসআই মো: আকতারুল ইসলাম, এএসআই শাহিন মিয়া সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার অবৈধ মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করেন।
এ সময় খালাসপীর বাজারস্থ জনৈক মোঃ সাজু মিয়ার ডিমের দোকানের সামনে পাকা রাস্তায় আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বেচাকেনার জন্য মাদক কারবারী অবস্থান করছে গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করেন এবং ৪৭(সাতচল্লিশ) বোতল ফেন্সিডিলসহ একজনকে আটক করে। আটককৃত মাদক কারবারি মোঃ আলম মিয়া (৪৩) পিতা-মৃত মোফাজ্জল হোসেন, সাং- বাঁশ পুকুরিয়া, থানা- পীরগঞ্জ জেলা-রংপুরকে মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি CG-125 লাল রংয়ের মোটরসাইকেলে একটি সাদা প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতর ৪৭ বোতল ফেন্সিডিল সাক্ষীদের উপস্থিতিতে উদ্ধার পূর্বক বিধি মোতাবেক জব্দ করে। উক্ত মোটরসাইকেলে থাকা অপর পলাতক মাদক কারবারি মো: মুশফিকুর রহমান (৩৫) পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু পূর্বক গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।
গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায়২০১৮ এর ৩৬(১) সারনীর ১৪(খ)/৩৮/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং- ২৫। গ্রেফতারকৃত আসামিকে শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments