September 19, 2024
সারাদেশ

সুন্দরগঞ্জে চরাঞ্চলের শীতার্তদেরমধ্যে কম্বল বিতরণ

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)ঃ
স্বেচ্ছাসেবি সংগঠনের উদ্যোগে গাইবান্ধার সুন্দরগঞ্জের চরাঞ্চলের শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করা হলো কম্বল।রোববার বিকেলে উপজেলার বেলকা ইউনিয়নের কিসামত সদর গ্রামের দু:স্থ, অসুস্থ, বিধবা এবং কর্মক্ষম নারী ও পুরুষদের মাঝে জমজম ফাউন্ডেশনের সহযোগিতায় এবং রাফি মেমোরিয়াল ট্রাস্ট ও আরসিবি ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় দুই শতাধিক মানুষের মধ্যে গরম কাপড় বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বেলকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইবরাহিম খলিলুল্লাহ, আরসিবির প্রধান উপদেস্টা যমুনা টেলিভিশন, ডেইল ম্যাসেঞ্জার ও দৈনিক নয়া দিগন্তের স্টাফ করেসপনডেন্ট ও রংপুর ব্যুরো প্রধান এবং রংপুর রিপোর্টার্স ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, আরসিবি উপদেস্টা ফেরদৌস সরকার, ব্যাংকার মোফাখখারুল মান্নান, মনজুরুল মান্নান নাজমুন, ইয়াকুব আলী, সভাপতি হাবিবুল্লাহ্ সরকার, সাধারণ সম্পাদক আহসান হাবীব নয়ন, সাংগঠনিক সম্পাদক আদিল আশরাফিল আবিদ, সদস্য আরসিবি, সহ সাধারণ সম্পাদক কিফায়েত হোসেন আলিফ, সহ সাংগঠনিক সম্পাদক হারুন মাহমুদম সাদ্দাম হোসেনসহ সহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ গণমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
কম্বল পেয়ে সন্তোষ প্রকাশ করের দুঃস্থরা। তারা বলেন, এ ধরণের উদ্যোগ সরকারি বেসরকারি তরফে অব্যাহত রাখতে হবে। এতে দুঃস্থ মানুষ শীতের প্রকোপ থেকে রক্ষা পাবেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments