February 02, 2023
সারাদেশ

ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় দিনাজপুরের বিরলে খাদ্য সামগ্রী বিতরণ॥

বিরল, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে “ ট্রাই ফাউন্ডেশন দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নীরব ভাবে কাজ করে যাচ্ছে । মানুষের উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা করছে ট্রাই ফাউন্ডেশন। ট্রাই ফাউন্ডেশনের মহতি উদ্যোগ অব্যাহত রেখে সাধারণ-অসহায়-দরিদ্র ও দুঃস্থদের পাশে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তিদেরও এগিয়ে আসতে হবে।”
ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় ঈদের খুশি ভাগাভাগি-২০২২ উপলক্ষে ঈদ উপহার খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রশাসসিক ব্যক্তিবর্গ ও আগত অতিথিরা এ আহবান জানান। বিরল উপজেলার প্রত্যন্ত অঞ্চল মুকুটপুন সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে মঙ্গলবার বিকেলে ঈদের খুশি ভাগাভাগি-২০২২ উপলক্ষে চাল, সেমাই, চিরি, গুড়ো দুধ, লবন, ভোজ্য তেল, পিয়জি, আলু ও সুগন্ধি সাবাস সমন্বয়ে একটি করে প্যাকেজ ঈদ উপহার বিতরণ করা হয়।
ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, বিরল উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মোন্তাফিজুর রহমান বাবু।
আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিরল থানা পুলিশ পরিদর্শক মো.ফখরুল ইসলাম, প্রবীণ শিক্ষক মোস্তফা হাসান,ইউপি সদস্য এনতাজুল,আমার চ্যানেল আই দর্মক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম মিনার, যুব নেতা জুয়েল রানা, কামাল হোসেনসহ অন্যরা বক্তব্য রাখেন। ট্রাই ফাউন্ডেশনের এই মহতি উদ্যোগ অব্যাহত রেখে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তিদের এমন কর্মকান্ডে এগিয়ে আসার আহবান জানান,আগত প্রশাসনিক কর্মকর্তা ও অতিথিরা।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলো, বোচাগঞ্জ উপজেলার ভাদুয়ারি হাটের আশ্রয়ণ যুব সমবায় সমিতি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments