সারাদেশ

চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন শাকিল আহম্মেদ

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের ঐতিহ্যবাহী চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেলেন মো. শাকিল আহম্মেদ। তিনি একই প্রতিষ্ঠানের কলেজ শাখার ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করছেন।
চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজ গভর্ণিং বডির সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) লিখিতভাবে আগামী ছয়মাসের জন্য শাকিল আহম্মেদকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেন। অবসরজনিত কারণে অধ্যক্ষ মো. মকবুল হোসেন বিদায় নেওয়ায় তাকে এই দায়িত্ব দেন তিনি।
এরই প্রেক্ষিতে বুধবার (২৮ ফেব্রুয়ারী) ২৮ ফেব্রুয়ারী বুধবার দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান কে ফুলেল শুভেচ্ছা জানান ঐতিহ্যবাহী চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজের নব-নিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাকিল আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের স্কুল শাখার ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক মো. আফজাল হোসেন, সিনিয়র সহকারি শিক্ষক মো. ওবায়দুর রহমান প্রমুখ।
এর আগে নব-নিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাকিল আহম্মেদ কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments