September 19, 2024
সারাদেশ

বীরগঞ্জে সাংবাদিকদের সাথে এমপি জাকারিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন দিনাজপুর -১ (বীরগঞ্জ -কাহারোল ) আসনের জাতীয় সংসদ সদস্য, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং নৌ পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য জনাব মোঃ জাকারিয়া জাকা।শুক্রবার (১৫ মার্চ-২০২৪) বিকেল ৪টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।
মতবিনিময় সভায় তিনি এমপি জাকারিয়া জাকা বলেন, এই আসনে দুই উপজেলায় সকল শ্রেনী পেশার মানুষকে সাথে নিয়ে এলাকার ব্যাপক উন্নয়ন করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সেই সাথে তিনি গত তিন মাসের উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরেণ।
তিনি আরও বলেন , নির্বাচিত হওয়ার পর দুই উপজেলায় বিভিন্ন পেশার লোকজনের সঙ্গে তিনি দেখা করছেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা বলছেন। গণমাধ্যমে কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতীর কল্যানে কাজ করার আহ্বান জানান।
এজন্য প্রয়োজন স্থানীয় গণমাধ্যম কর্মীদের সহযোগিতা । বীরগঞ্জ -কাহারোল উপজেলায় উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সংবাদ মাধ্যম সহ সকলকে এগিয়ে আসতে অনুরোধ জানান।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আবু হুসাইন বিপু, আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন, বীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: শহিনুর ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ছকিউদ্দিন, নাজমুল ইসলাম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক, কলামিষ্ট মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ দশরথ রায় বাবুল, মো:মাজেদুর রহমান মাজেদ, রেজা মো: তৌফিক, আরমান আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রতন ঘোষ পীযূষ, সহ-সভাপতি বিকাশ ঘোষ, রনজিৎ সরকার রাজ, নিতাই সাহা লেলিন, সাংগঠনিক সম্পাদক কার্তিক ব্যানার্জী,সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম শর্মা, কার্যকরী সদস্য মাহবুর রহমান আগুর, মো:নাজমুল ইসলাম, আরিফ ইসলাম, জাহিদ হাসান, মোজাম্মেল হক, মির কাশেম লালু, হাসান জুয়েল, সোহেল আহমেদ, ফেরদৌস ওয়াহিদ সবুজ,জাকির হোসেন, উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments