September 16, 2024
সারাদেশ

নিজ নির্বাচনী এলাকায় দুই দিনের সফরে আসছেন স্পিকার

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জে নিজ নির্বাচনী এলাকায় শুক্রবার ২ দিনের সফরে আসছেন জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।বাংলাদেশ জাতীয় সংসদের অতিরিক্ত সহকারি একান্ত সচিব-১ জসীম উদ্দিন স্বাক্ষরিত সফরসুচী থেকে জানা যায় জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী এমপি রবিবার সকালে আকাশপথে সৈয়দপুর আসবেন। সৈয়দপুর থেকে সড়কপথে পীরগঞ্জ উপজেলা পরিষদে “জয় স্মার্ট সার্ভিস এন্ড এমপ্লয়মেন্ট ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করবেন।
রবিবার দুপুরে তিনি সরকারী শাহ্ আব্দু রউফ কলেজ মাঠি হার পাওয়ার প্রকল্প “প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় রংপুর বিভাগের নারী প্রশিক্ষনার্থীদের মাঝে ল্যপটপ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন এবং নিজ বাসায় রাত্রি যাপন করবেন। সোমবার উপজেলার বিভিন্ন ইউনিয়নের সর্ব সাধারনের সাথে সাক্ষাত করবেন এবং স্থানীয়ভাবে নির্ধারিত অনুষ্ঠানে যোগদান করবেন।
টানা চারবার জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী সোমবার দুপুরে সড়ক পথে পীরগঞ্জ থেকে সৈয়দপুর ও আকাশপথে সংসদ ভবনে উপস্থিত হবেন বলে জানা যায়।
পীরগঞ্জ উপজেলা আইসিটি কর্মকর্তা আশফাক আহম্মেদ জানান হার পাওয়ার প্রকল্পের রংপুর বিভাগের ১৯ উপজেলার ১হাজার ১ শত ৯০ জন সফলভাবে প্রশিক্ষণ সম্পন্নকারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হবে। এ ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে আইসিটি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক উপস্থিত থাকবেন বলে জানান তিনি।
পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসান জানান স্পিকারের পীরগঞ্জ আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments