September 19, 2024
সারাদেশ

পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১শতটি পরিবারের পাশে উপজেলা প্রশাসন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারকে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।
শুক্রবার বিকালে উপজেলার বড় আলমপুর ইউনিয়নের হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারের মধ্যে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সাংসদ আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল নগদ টাকা ও ত্রাণসামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা রীনা, প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা মিজানুর রহমান, বড় আলমপুর ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান, নব নির্বাচিত চেয়ারম্যান হাফিজুর রহমান সেলিম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক বকুল মাষ্টারসহ বড় আলমপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০০টি পরিবারের প্রতিটিকে ১টি করে কম্বল,১ টি করে শাড়ী/লুঙ্গি,১০কেজি করে চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, লবন এবং শুকনা খাবার হিসেবে চিড়া, মুড়ি ও চিনি দেওয়া হয়েছে। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ১শতটি পরিবারকে নগদ ১ হাজার করে ১লক্ষ টাকা পৌঁছে দেওয়া হয়েছে।
গত মঙ্গলবার রাত ৯টা ৫৫মিনিটে ঝড়ে উপজেলার বড় আলমপুর,মদনখালী গ্রামের ১৬৫টি ঘর বিধ্বস্ত হয়েছে। এ ছাড়া ক্ষতিগ্রস্ত হয়েছে অন্তত ২০০টি ঘর।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় বলেন, প্রাথমিকভাবে ১শতটি পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের তালিকা তৈরি করা হচ্ছে। বরাদ্দ পেলে দ্রুত ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ত্রাণ-সহায়তা দেওয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments