September 08, 2024
সারাদেশ

গাছ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের কুতুব ডাঙ্গায় গাছ থেকে ৬০ বছর বয়সী বাবুল রায় নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে খানসামা থানা পুলিশ।
রবিবার (১৭ মার্চ) সকালের উপজেলার ঐ এলাকার পাঠানপাড়ায় জিগনী গাছ থেকে এই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
নিহত বাবুল রায় বর্তমানে বাঁশ দিয়ে ডালি তৈরী ও বিক্রির কাজ করেন। এর আগে দিনমজুরের কাজ করতেন। তাঁর পরিবারের স্ত্রী ও ৩ ছেলে রয়েছে।
থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হাঁপানি রোগে আক্রান্ত হয়ে স্থানীয় কবিরাজের কাছে চিকিৎসা নিচ্ছিলেন বাবুল রায়। চিকিৎসা নেওয়ার পরেও নিহতের শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মানসিক ভাবে যন্ত্রণায় ভুগতেছিলেন তিনি। এই কারণে গতকাল শনিবার ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে থানা পুলিশ ও পরিবারের সদস্যরা। পরে স্থানীয়রা দেখতে পেয়ে রবিবার (১৭ মার্চ) সকালে থানা পুলিশে খবর দিলে তাঁরে এসে লাশ উদ্ধার করেছে।
বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, সরেজমিনে তদন্ত পূর্বক খোঁজ নিয়ে জানা গেছে তিনি দীর্ঘদিন ধরে হাঁপানিতে অসুস্থ ছিলেন। সুরতহাল প্রতিবেদন ও নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments