September 16, 2024
অপরাধ

পীরগঞ্জে তিন নম্বর ইট দিয়ে হচ্ছে এইচবিবি’র কাজ

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি‍: রংপুরের পীরগঞ্জ উপজেলায় উন্নয়ন মূলক কর্মকান্ডে নানা রকম অনিয়ন চলছে। এ সব অনিয়ম দুর্নীতি যাদের দেখার কথা তারা তা দেখছেন না, ফলে   যা হবার তাই হচ্ছে। অবস্থা দেখে মনে হয়, ইউনিয়ন পর্যায়ে যে সব উন্নয়ন মূলক কর্মকান্ড চলছে সে সব কর্মকান্ডে অনিয়ম দুর্নীতি মিলে ঝিলে করা হচ্ছে । অভিযোগ উঠেছে, সাধারন মানুষ নিম্নমানের কাজের ব্যাপারে আপত্তি তুললে তাদেরকে ভয়ভিতি দেখানো হচ্ছে , কেউ কন্ঠ উচিয়ে অনিয়মের প্রতিবাদ জানালে, তাদেরকে দেখানো হয় পুলিশের ভয়।
পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়নের বাজে শীবপুর ও মিঠারপাড়া গ্রামের সড়কে নিম্নমানের ইট দিয়ে এইচ বিবি করা হচ্ছে, এমন অভিযোগের প্রেক্ষিতে সম্প্রতি মিঠারপাড়া গ্রামে গেলে গ্রামবাসী জানান, রাস্তায় এইচ বিবি করা হচ্ছে সাড়ে ৩ নম্বর ইট দিয়ে। তারা আরো জানান, এ ব্যাপারে প্রতিবাদ করায় ওই কাজে ভাইয়ের ভাটা থেকে ইট সরবরাহকারী বাংলাদেশ আওয়ামীলীগ কুমেদপুর ইউনিয়ন কমিটির সম্পাদক লাবু মিয়া প্রতিবাদকারীর মা - স্ত্রী ও তাকে প্রহার করেছেন।
এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পরেও ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম (সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ কুমেদপুর ইউনিয়ন কমিটি) তিনিও মুখে কুলুপ এটে বসে আছেন। গ্রামবাসী কাজের মান দেখার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি অনুরোধ জানিয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments