জাতীয়

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ১ম বৈঠক অনুষ্ঠিত

ঢাকা:
দ্বাদশ জাতীয় সংসদের ‘সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ১ম বৈঠক আজ কমিটির সভাপতি রেজওয়ান আহাম্মদ তৌফিক এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
কমিটির সদস্য ওবায়দুল কাদের, মোঃ আবু জাহির, সেখ সালাহউদ্দিন, মোঃ মুজিবুল হক, জাহাঙ্গীর আলম, আব্দুল্লাহ-আল-কায়সার, মোহাম্মদ গোলাম ফারুক ও মোছাঃ নাছিমা জামান ববি বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে পরিচিতি পর্ব, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং অধিনস্থ বিভাগ ও দপ্তরসমূহের কার্যক্রম বিষয়ক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
বৈঠকে আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে সড়ক পথে ঘরমুখো মানুষের বাড়ি যাওয়া ও ফেরত আসা নির্বিঘ্ন করতে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করা হয়।
আসন্ন ঈদ উল ফিতরের পর ‘সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’ এর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও টুঙ্গিপাড়া পরিদর্শনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।
বৈঠকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, সেতু বিভাগেরর দায়িত্ব প্রাপ্ত সচিব ও প্রধান প্রকৌশলী, বিআরটিএ ও বিআরটিসি এর চেয়ারম্যানদ্বয়, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির কমিটি সচিব একেএমজি কিবরিয়া মজুমদার, বিভিন্ন দপ্তর ও সংস্থা প্রধানগণসহ মন্ত্রণালয় ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় এর সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments