September 20, 2024
সারাদেশ

মহিলা ভাইস চেয়ারম্যান ২০ হাজার ভোট বেশি পেয়ে জয়লাভ করেছেন শিখা

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রংপুরের পীরগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সেলিনা আকতার শিখা । তিনি হাঁস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫২ হাজার ৯৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা রিনা কলস প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৯০৩ ভোট। ২০ হাজার ৭৯ ভোট বেশি পেয়ে সেলিনা আকতার শিখা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার (২১ মে) রাতে উপজেলা পরিষদের মিলনায়তনের থেকে বেসরকারি ফল ঘোষণা করা হয়। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরও শিরিনা আকতার ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি ৬  হাজার ২৩৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।
একটি পৌরসভা ও ১৫ টি ইউনিয়ন নিয়ে গঠিত পীরগঞ্জ উপজেলা। এ উপজেলায় উপজেলায় মোট ৩ লাখ ৩৩হাজার ৯’শ ৭১ জন ভোটার রয়েছে।চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ১১ জনপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
নির্বাচিত হয়ে সেলিনা আকতার শিখা বলেন, প্রথমে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার ভোটাররা আমার প্রতি আস্থা রেখেছেন তাই তাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমার যে স্বপ্ন ছিল পীরগঞ্জে উন্নয়ন। সেই স্বপ্ন আমি বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ। আমি বঙ্গবন্ধুর আদর্শের শেখ হাসিনার একজন কর্মী। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনে পীরগঞ্জের সাংসদ বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরিণ শারমিন চৌধুরী এমপি আপার পরামর্শে পীরগঞ্জ স্মার্ট উপজেলা করার লক্ষে কাজ করে যাব।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments