সারাদেশ

পীরগঞ্জে সর্বোচ্চ ভোটে মহিলা ভাইস চেয়ারম্যান শিখা

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সেলিনা আকতার শিখা। তিনি হাঁস মার্কায় পেয়েছেন ৫২ হাজার ৯৮১ ভোট। তার প্রতিদ্বন্দ্বীরা ধারে কাছেও নেই। তার এক প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইস চেয়ারম্যান রওশন আরা রিনা কলস প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৯০৩ ভোট, অপর প্রতিদ্বন্দী শিরিনা আকতার পেয়েছেন ৬ হাজার ২৩৪ ভোট।
এবারের পীরগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যানসহ তিনটি পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ণ হন। এদের মধ্যে সর্বোচ্চ ৫২ হাজার ৯৮১ ভোট পেয়েছে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন সেলিনা আকতার শিখা।
বিজয়ী সেলিনা আকতার শিখা বলেন,এলাকার জনগণের সহানুভূতি ও ভালবাসায় আজ আমি বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি আমার সাধ্যমত জনগণকে সাথে নিয়ে কাজ করে যাব। তিনি আরোও বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের শেখ হাসিনার একজন কর্মী। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনে পীরগঞ্জের সাংসদ বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরিণ শারমিন চৌধুরী এমপি আপার পরামর্শে পীরগঞ্জ স্মার্ট উপজেলা করার লক্ষে কাজ করে যাব।
একটি পৌরসভা ও ১৫ টি ইউনিয়ন নিয়ে গঠিত পীরগঞ্জ উপজেলা পরিষদ। এ উপজেলায় উপজেলায় মোট ৩ লাখ ৩৩হাজার ৯’শ ৭১ জন ভোটার রয়েছে। চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ১১ জনপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments