September 19, 2024
সারাদেশ

ফুলেল শুভেচ্ছায় সিক্ত নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: তৃতীয়বারের মত দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। এসময় সাধারন মানুষের ভালোবাসায় আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি।

নির্বাচিত হওয়ার পর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে বাদ্যযন্ত্রসহ বিজয় মিছিল করেন ভোটার ও কর্মী সমর্থকরা। এসময় শ্রেণী-পেশার মানুষ, বিভিন্ন মসজিদ ও সংগঠন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো.সহিদুজ্জামান শাহ বলেন, খানসামা উপজেলার জনগণ দল-মত নির্বিশেষে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে এজন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সাধারন মানুষের ভালোবাসার কাছে আমি চিরঋণী। আজকের এই বিজয় জনগনের, এই বিজয় সকলের। এই উপজেলার মানুষকে সাথে নিয়ে আগামীর পথ চলবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দিনাজপুরের খানসামা উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে আনারস প্রতীকে ৩৩৯৯৭ ভোট পেয়ে তৃতীয় বারের মত বিজয়ী হয়েছেন দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান মো: সহিদুজ্জামান শাহ্ । তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২১৪৭৮ ভোট।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments