সারাদেশ

বীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন আবু হুসাইন বিপু

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন বীরগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু হুসাইন বিপু।
বৃহস্পতিবার (৬ জুন) রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনার জাকির হোসেন রংপুর বিভাগের ২১টি উপজেলার ৬৩ জন নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান। এছাড়াও এ সময় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবু হুসাইন বিপু বলেন, বীরগঞ্জের মানুষ আমাকে ভালোবাসে। তারা নিজের আমানত ভোট দিয়ে জয়ী করেছে। পাঁচটি বছর আমি বীরগঞ্জ উপজেলার সাধারণ মানুষদের কামলা হয়ে কাজ করব। সাধারণ খেটে খাওয়া মানুষদের বিপদে পাশে থেকে কাজ করব। এই জয় আমার একার নয়, এই জয় বীরগঞ্জ উপজেলাবাসীর। এই জয়ের মাধ্যমে আমি মানুষের কল্যাণময় কাজের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই। উল্লেখ্য, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২১ মে মঙ্গলবার অনুষ্ঠিত হয়।
বীরগঞ্জ উপজেলায় ১০৪টি কেন্দ্রে সুষ্ঠ-সুন্দর ভাবে ভোগ গ্রহন হয়। আর এই ১০৪টি কেন্দ্রের মধ্যে ৮৫টি কেন্দ্রে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবু হুসাইন বিপু প্রথম হয়। দিনাজপুর জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আবু হুসাইন বিপু আনারস প্রতীক নিয়ে ১০৪টি কেন্দ্রে ৪৪ হাজার ৩৩৬টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments