September 08, 2024
সারাদেশ

শুদ্ধাচারে জেলার শ্রেষ্ঠ খানসামার ইউএনও তাজ উদ্দিন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: সরকারি সেবা প্রদানে শুদ্ধাচার চর্চা ও কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে ২০২৩-২০২৪ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার পুরস্কারে দিনাজপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পুরষ্কৃত হলেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: তাজ উদ্দিন।
সোমবার (১ জুলাই) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে খানসামার ইউএনও মো: তাজ উদ্দিনের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক শাকিল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তাবৃন্দ।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুখি-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, কর্তব্যনিষ্ঠা,সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকার,প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সহকর্মী ও সেবা গ্রহীতাদের সাথে ভালো আচরন, সকল দপ্তর ও বিভাগের সাথে সমন্বয়সহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সফলতা অর্জনের স্বীকৃতি স্বরুপ তাঁকে এই পুরষ্কৃত করা হয়।
উল্লেখ্য, ইউএনও হিসেবে গত ৯ জুলাই ২০২৩ খানসামায় যোগদান করেন মো: তাজ উদ্দিন। ইউএনও হিসাবে যোগদানের পর থেকেই আন্তরিকতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল বিভাগের সাথে সমন্বয় করে কার্যক্রম পরিচালনা করছেন। এতে উপজেলাবাসীর মন জয় করে এই ইউএনও প্রশংসিত হয়েছেন।
১৩ উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর জেলায় তাঁর কৃতিত্বের সম্মানে খানসামা উপজেলাবাসী গর্বিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন।
শ্রেষ্ঠ্যত্বের প্রতিক্রিয়ায় ইউএনও মো: তাজ উদ্দিন বলেন, এ অর্জন খানসামা উপজেলায় কর্মরত আমার সকল সহকর্মী ও খানসামাবাসী'র প্রতি উৎসর্গ করছি। সেই সাথে জেলা প্রশাসক ও জেলা প্রশাসনে কর্মরত সেই সাথে শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যার ও সকল সিনিয়র স্যারের প্রতি অসীম কৃতজ্ঞতা জানাই।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments