September 08, 2024
জাতীয়

সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির ৪র্থ বৈঠক অনুষ্ঠিত

ঢাকা, ০৩ জুলাই, ২০২৪ খ্রি:
দ্বাদশ জাতীয় সংসদের সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির ৪র্থ বৈঠক কমিটি সভাপতি হাফিজ উদ্দিন আহম্মেদ এমপি এর সভাপতিত্বে আজ বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়স্থ কেবিনেট কক্ষে অনুষ্ঠিত হয়।
 কমিটির সদস্য ফজিলাতুন নেসা এমপি, সৌরেন্দ্র নাথ চক্রবর্তী এমপি, নূর মোহাম্মদ এমপি, আখতারউজ্জামান এমপি, মো: রেজাউল হক চৌধুরী এমপি ও মো: নজরুল ইসলাম এমপি বৈঠকে অংশগ্রহণ করেন। বৈঠকের শুরুতে কমিটির ৩য় বৈঠকের সিদ্ধান্ত দৃঢ়ীকরণ করা হয়।
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিদ্যুৎ বিভাগ এর ১৯৯৯-২০০০ অর্থ বছরের কমপ্লায়েন্স অডিট রিপোর্ট এ অন্তর্ভুক্ত অডিট আপত্তির অনুচ্ছেদ নং- ০১, ০২, ০৩, ০৪, ০৫, ০৬, ০৭, ০৮, ০৯, ১০, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৬ ও ১৭ এর বিষয়ে আলোচনা ও প্রমাণক সাপেক্ষে নিষ্পত্তিসহ অনাদায়ী অর্থ আদায়পূর্বক সরকারি কোষাগারে জমা প্রদানের জন্য বৈঠকে নির্দেশনা প্রদান করা হয়।
 বৈঠকে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বৈদ্যুতিক সংযোগগুলোতে নিরবচ্ছিন্ন প্রবাহের মাধ্যমে গ্রামীণ এলাকায় জনদুর্ভোগ কমানোর জন্য কমিটি কর্তৃক মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।
বৈঠকে সিএজি, বিদ্যুৎ বিভাগের সচিব, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান, সিএন্ডএজি কার্যালয়, অর্থ মন্ত্রণালয়, জাতীয় রাজস্ববোর্ড এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments