September 08, 2024
সারাদেশ

ফুলবাড়ীতে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে পিতা পুত্রের উপর প্রতিপক্ষের হামলা, আহত ৩ ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউপির ভিমলপুর গ্রামের মোঃ আব্দুল হান্নানের জমিতে রোপনকৃত ধানের বীজ চারা ছাগল খাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিপক্ষ নয়ন (৩৬) গংদের হামলায় ফুলবাড়ী উপজেলা পৌরসভা এলাকার কাঁটাবাড়ী গ্রামের সেকেন্দার আলী জিন্নাহ্ এর পুত্র মোঃ এলিন বাদশা, গোলজার হোসেন লিমন এবং শাকিল আহমেদ জয় গুরুতর আহত হন।
গত ২৬/০৬/২০২৫ ইং তারিখে মোঃ এলিন বাদশার দায়েরকৃত ফুলবাড়ী থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৬/০৬/২০২৪ ইং তারিখে ফুলবাড়ী উপজেলার ২নং আলাদীপুর ইউনিয়নে ভিমলপুর গ্রামে মনছুর আলীর বাড়ির সামনে ঘটনাটি ঘটে। এলিন বাদশার ভাই মোঃ গোলজার হোসেন লিমন ভিমলপুর গ্রামে বিবাহ্ করে শশুর বাড়িতে বসবাস করে এবং মির্জা জুটমিলে চাকুরী করে। গত ২৫/০৬/২০২৪ ইং তারিখে সন্ধ্যা ৬টায় একই গ্রামের মোঃ বাবুল এর ছাগল মোঃ হান্নান এর জমিতে রোপনকৃত ধানের বীজ এর চারা খাওয়াকালে গোলজার হোসেন লিমন এর নানী মোছাঃ রাবেয়া বেগম ছাগলটিকে তাড়িয়ে দেয়। এ সময় মোঃ বাবুল ও তার স্ত্রী তার নানীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং বাবুল ও মিলনের স্ত্রী গোলজার হোসেন লিমনকে এলোপাথাড়িভাবে চড় থাপ্পড় মারতে থাকে। পরবর্তীতে স্থানীয় লোকজন গিয়ে তাদের নিকট থেকে ২ জনকে রক্ষা করে। মারপিটের ঘটনায় ২৭/০৬/২০২৪ ইং তারিখে বিকেল ৩টায় শালিশে বসার জন্য স্থানীয় লোকজন দু’পক্ষকে বলেন। এই অবস্থায় ২৬/০৬/২০২৪ ইং তারিখে রাত্রি সাড়ে ১০টায় এলিন বাদশার ভাই গোলজার হোসেন লিমন মীর্জা জুট মিল থেকে কাজ শেষ করে তার নানী রাবেয়া বেগম, শাশুড়ি বিউটি বেগম সহ বাড়িতে আসার পথে মোঃ বাবুল গংরা লাঠিসোটা নিয়ে রাস্তায় থেকে তাদেরকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। মোঃ নয়ন, বাবুল মোস্তাকিন তাদেরকে হত্যার জন্য শ^াসরুদ্ধ করে। এ সময় তারা বাঁচার জন্য আত্মচিৎকার করে লোকজন না আসায় দৌড়ে গিয়ে তাসকিনের বাড়িতে আত্মরক্ষার জন্য ঢুকে পড়ে। পরবর্তীতে মোঃ গোলজার হেসেন লিমন বাবা ভাইদেরকে খবর দিলে তারা ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় মোঃ নয়ন মারমুখী হয়ে সেকেন্দার আলী জিন্নাকে লোহার পাইপ দ্বারা মুখে ও মাথায় আঘাত করে। এতে তার মুখের সামনের তিনটি দাঁত ভেঙ্গে যায় এবং রক্তাত্ব অবস্থায় পড়ে থাকেন। অপরদিকে মোঃ রেজওয়ান বাঁশের লাঠি ও রড দ্বারা সেকেন্দার আলী জিন্নার ২ পুত্রকে মারপিট করে মারাত্মকভাবে আহত করেন। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমান তারা চিকিৎসা নিয়ে গত ২৭/০৬/২০২৪ ইং তারিখে ফুলবাড়ী থানায় সেকেন্দার আলী জিন্নাহ্ পুত্র মোঃ এলিন বাদশা বাদী হয়ে ০৬ (ছয়) জনকে আসামি করে মামলা দায়ের করেন। যাহার মামলা নং- ১৬, তারিখ- ২৭/০৬/২০২৪ইং, ধারা-১৪৩, ৩৪১, ৩২৬, ৩২৫, ৩০৭।
এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান এর সাথে কথা বললে তিনি জানান, বাদি অভিযোগ করেছে, তদন্ত স্বাপেক্ষে বাদির অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা গ্রহণ করা হয়েছে।
আহত সেকেন্দার আলী জিন্নাহ জানান আমার পুত্র ভিমলপুর গ্রামে বিবাহ করে সেখানে অবস্থান করেন, উল্লেখ্য ব্যক্তিরা আমার পুত্র সহ আমার পরিবারকে হয়রানি করার জন্য ষড়যন্ত্র করছে। আমি এই মামলায় অভিযুক্তদের ন্যায় বিচার চাই।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments