September 20, 2024
সারাদেশ

পীরগঞ্জে আগস্ট তিন কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতি সভা

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে আগামী ৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী, ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী ও ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার ( ১আগষ্ট) সকালে উপজেলা প্রশাসনিক সভা কক্ষে আগষ্টের তিন কর্মসূচী বাস্তবায়ন ও যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইকবাল হাসান।
সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আকতার শিখা, আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খলিলুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, জাতীয় পার্টি নেতা বীরমুক্তিযোদ্ধা আবেদ আলী প্রধাণ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ফারজানা সহ সরকারি ও বেসরকারি দপ্তরের অফিসার, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় ৫ আগস্ট বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন, ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী ও ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালনের বিষয়ে সার্বিক আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments