September 20, 2024
সারাদেশ

ফুলবাড়ীর পল্লীতে অগ্নি সংযোগ ও লুটপাট॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রামভদ্রপুর গ্রামে পূর্বের সত্রুতার জের ধরে দুর্বৃত্তরা বাড়ীতে ঢুকে ভাংচুর, অগ্নি সংযোগ ও লুটপাট করে।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রামভদ্রপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ জয়নাল আবেদীন এর বাড়ীতে গত শুক্রবার দুপুর সাড়ে ১২টায় একদল দুর্বৃত্ত এসে বাড়ীর ওয়াল ও গেট ভেঙ্গে বাড়ীতে ঢুকে এলোপাতাড়ি ভাবে ঘরে ঢুকে ৪টি ঘর ভাংচুর ও লুটপাট করে এবং বাড়ীতে থাকা একটি মটর সাইকেলে অগ্নি সংযোগ করে। এই ঘটনায় ফুলবাড়ীতে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনী নিরাপত্তা থাকায় তারা খবর পেয়ে ঘটনা স্থরে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং রামভদ্রপুর গ্রামে মৃতু সেফাতুল্লার পুত্র মোঃ আনিছুর রহমান কে আটক করে। ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলেন। এই ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয় বলে জয়নাল আবেদীন জানান।
এই ঘটনায় জয়নাল অবেদীন এর পুত্র মোঃ নুরুজ্জামান জানান, একই গ্রামের মৃতু সেফাতুল্লার পুত্র মোঃ আনিছুর রহমান এর সাথে জমিজমার বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে প্রতিপক্ষগংরা ঐ দিন দলবল নিয়ে বাড়ীতে হামলা করে। বাড়ীর কাপড়চোপড়, নগদ টাকা, স্বর্ণালংকার সহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। বর্তমান আমরা পরিবার পরিজন নিয়ে নিরাপত্তা হীনতায় ভূগছি। কোটা আন্দোলনের সুযোগ বুঝে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটায়। আমরা এই ঘটনার ন্যায় বিচার চাই।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments