September 19, 2024
রাজনীতি

মির্জা ফখরুলের আগমনে নেতাকর্মীদের ঢল।

পীরগঞ্জ(রংপর) প্রতিনিধি:
রংপুরের পীরগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী ও সমন্বয়ক আবু সাঈদের বাড়িতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুর ইসলাম আলমগীরের আগমন উপলক্ষে নেতাকর্মীদের ঢল নেমেছে।
দেখা গেছে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে পাশর্^বর্তী জেলা ও উপজেলার নেতাকর্মীরা বিভিন্ন বাহনে আসছেন আবু সাঈদের বাড়িতে। স্থানীয় নেতাকর্মীরা অটোভ্যান যোগে আবু সাঈদের গ্রামের বাড়ি বাবনপুরে আসছেন। রংপুর বিভাগের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকরা আবু সাঈদের বাড়ি, কবর ও জাফর পাড়ায় অবস্থান করছে।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ দুপুরে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুর হয়ে সড়ক পথে পীরগঞ্জে আবুৃ সাঈদের বাড়িতে আসবেন বলে দলীয় সুত্রে জানা গেছে।
উপজেলা বিএনপির আহবায়ক মাহমুদুন নবী পলাশ বলেন, দীর্ঘদিন পর পীরগঞ্জে মহাসচিব আসছেন এ জন্য মানুষের বাঁধ ভাঙ্গা উল্লাস। ধর্ম বর্ণ নির্বিশেষে এই সমাবেশে লক্ষাধিক লোকের আগমন হবে।
যুবদল নেতা নাজমুস সাকিব তারেক বলেন, আজকের এই সম্প্রীতির সমাবেশে মির্জা ফখরুল ইসলাম স্যারের বক্তব্য শোনার জন্য কমপক্ষে অর্ধলক্ষ লোকের সমাবেশ হবে।
ছাত্রদল নেতা আল আমিন বলেন, পীরগঞ্জের জাফরপাড়ার বাবনপুর গ্রামে মির্জা ফখরুল ইসলাম স্যারের কবর জিযারতে আমরা ছাত্র দলের পক্ষ থেকে অনেক নেতাকর্মী এসেছি। বিএনপির সম্প্রীতির সমাবেশে লক্ষাধিক লোকের সমাবেশ হবে বলে আমরা আশা করছি।
উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক শাহিনুজ্জামান শাহিন বলেন,আমাদো এই সমাবেশে অনেক লোকের আগমন হবে।
রংপুর জেলা বিএপির আহবায়ক সাইফুল ইসলাম বলেন,বিএনপির এই সম্প্রীতির সমাবেশে এক লাখের বেশি রোকের সমাগম হবে বলে আমরা মনে করি।
পীরগঞ্জের বিভিন্ন রাস্তায় দেখা গেছে সাধারণ মানুষের সমাগম ও আগমনের চিত্র। তাঁরা বিভিন্ন যানবাহনে আসছেন আবু সাঈদের বাড়ি বাবনপুর জাফরপাড়ায়।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments