September 19, 2024
সারাদেশ

খানসামায় তিন ভুয়া ডিবি আটক

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: ডিবি পরিচয়ে চাঁদা দাবি করতে গিয়ে দিনাজপুরের খানসামা উপজেলায় ০৩ ভুয়া ডিবি পুলিশ কে আটক করেছে করেছে খানসামা থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটককৃতরা হলেন, পার্বতীপুর উপজেলার নিউ কলোনি এলাকার আনোয়ার হোসেনের ছেলে কিবরিয়া (১৯), সরদার পাড়া এলাকার আব্দুল মাবুদের ছেলে শাহিন ইসলাম (২৪) ও গুলশান নগর এলাকার খাদেমুল ইসলামের ছেলে আহনাফ মুনতাসিম (২১)।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৪ আগষ্ট শনিবার রাত ৯টার দিকে উপজেলার ভাবকী ইউনিয়নের সাবেক গুলিয়ারা গ্রামের মজিবর রহমানের ছেলে জুয়েল রানা (৩০) নামের এক ব্যক্তিকে তাঁর বাড়িতে গিয়ে খোঁজ করেন ভুয়া ডিবি ও তার সহযোগীরা। পরে জুয়েলকে না পেয়ে পরিবারের লোকজনের কাছে চাঁদা দাবি করে এই চক্রের সদস্যরা। পরে ডিবি পরিচয় দেওয়া ব্যক্তিদের পরিচয় ঐ যুবকের পরিবারের সদস্যদের কাছে সন্দেহজনক মনে হলে তাদের আটক করে এলাকাবাসী। পরে সেনাবাহিনী ও থানা পুলিশ সদস্যরা তাদের পরিচয় খোঁজ নিয়ে দেখে আটক ব্যক্তিরা ভুয়া।  এ ঘটনায় ভুক্তভোগী জুয়েল রানার চাচা জাহাঙ্গীর আলম বাদী হয়ে খানসামা থানায় একটি মামলা দায়ের করেন।  

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, ডিবি পরিচয়ে হয়রানি ও চাঁদা দাবির অভিযোগে ০৩ ভুয়া ডিবি সদস্য পরিচয়ধারী যুবককে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনা গুরুত্ব সহকারে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানা পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments