September 19, 2024
সারাদেশ

ঠাকুরগাঁওয়ে শহীদ পরিবারের মাঝে জামায়াতের আর্থিক অনুদান

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত চার শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা শাখা। রবিবার (২৪ আগস্ট) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ভাউলারহাট দিঘীডাঙ্গী মোড় এলাকায় স্থানীয় একটি মাদ্রাসা চত্বরে এ অনুদান প্রদান করা হয়।

জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকীমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশের শূরা সদস্য এবং ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি জেনারেল দেলাওয়ার হোসেন সাঈদী।

এছাড়াও জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক বেলাল উদ্দীন আহমেদ, সেক্রেটারি আলমগীর হোসেন, সহকারী সেক্রেটারি কফিল উদ্দীন আহমেদ, শিবিরের কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক জাকির হোসেন সহ অন্যন্যা নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জামায়াতে ইসলামীর পক্ষ থেকে অনুষ্ঠানে গণঅভ্যুত্থানের আন্দোলনে নিহতদের পরিবারের পাশে থাকা ও আহতদের চিকিৎসা খরচসহ সাথে থাকার আশ্বাস দেয়া হয়।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গত ৫ আগস্ট আন্দোলন পরবর্তী সহিংসতায় আবু রায়হান, আল মামুন, আবু শাওন ও রকিবুল হাসান রকি শহীদ হয়। বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা শাখার মাধ্যমে তাদের প্রত্যেকের পরিবারকে নগদ এক লক্ষ টাকা করে অনুদান দেয়া হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments