September 16, 2024
সারাদেশ

গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ জেলার সদর উপজেলায় সেচ পাম্পের ঘরে বিদ্যুৎস্পৃষ্ট হন স্বামী কাসেদ আলী। এসময় তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী আলেমা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্বামী-স্ত্রী দুজনেই মারা যান।শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ৫ ওয়ার্ডের বালাআটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
মারা যাওয়া কাসেদ আলী (৪৫) বালাআটা গোবিন্দপুর গ্রামের মৃত্যু মজিবর রহমানের ছেলে।স্বজনরা জানায়, শুক্রবার সকাল থেকে কাসেদ আলী তার স্ত্রী আলেমা বেগমকে নিয়ে বাড়ির পাশে ধানের জমি পরিচর্যার কাজ করছিলেন। দুপুরের দিকে প্রচণ্ড গরমের কারণে কাসেদ আলী জমির পাশে থাকা টিনের তৈরি সেচ পাম্পের ঘরে যান বিশ্রামের জন্য। কিন্তু সেচ পাম্পের ঘরের বৈদ্যুতিক তারের ছেড়া অংশ টিনের সঙ্গে লেগে ছিল। এসময় হঠাৎ করে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ দৃশ্য দেখে তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী আলেমা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে খবর পেয়ে স্বজন ও আশপাশের লোকজন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে মৃত্যু অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করেন।
বিষয়টি নিশ্চিত করে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, সেচ পাম্পের ঘরে কাসেদ আলী বিশ্রামের সময় বিদ্যুৎ ছিল না। কিস্তু কিছু সময় পর হঠাৎ বিদ্যুৎ আসলে টিনের সঙ্গে লেগে থাকা কাসেদ আলী বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে বাঁচাতে গিয়ে স্ত্রীও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উভয়ে ঘটনাস্থলে মারা যান।
এ বিষয়ে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments