September 16, 2024
অপরাধ

গোবিন্দগঞ্জে র‍্যাবের অভিযান ৩০ কেজি গাজা উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে একটি ট্রাকের ভেতর থেকে ৩০ কেজি গাঁজা একটি মোটরসাইকেল সহ একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব।এ ঘটনার সঙ্গে জড়িত তিন মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালকের পক্ষে- সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।
শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি দল গোবিন্দগঞ্জ মোড়ের ফ্লাইওভারের পূর্বপাশে অভিযান পরিচালনা করে ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে।
গ্রেফতার কুতরা হলেন,নড়াইল সদর উপজেলার ভদ্রবেলা গ্রামের হারুন অর রশিদের ছেলে নাহিদ মিয়া (২৭), যশোর জেলার অভয়নগর উপজেলার সময়েল্লেম তলা গ্রামের মকবুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস (২৬) ও নজরুল ইসলাম মোল্লার ছেলে আব্বাস মোল্লা (২৫)।
এ সময় রংপুর-ঢাকা মহাসড়কের একটি ট্রাকে করে যাচ্ছিল দুই জেলায় ৩০ কেজি গাঁজা,গন্তব্যে পৌঁছানোর আগেই ৩ মাদক কারবারিকে র‌্যাব-১৩,গাইবান্ধা সিপিসি-৩ হাতে নাতে গ্রেফতার করে ।
এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম বলেন,গ্রেফতার কারবারিরা দীর্ঘ দিন ধরে মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।
গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকের মামলা দিয়ে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এই ৩ আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments