September 19, 2024
সারাদেশ

বীরগঞ্জে জাল নোটসহ ডলার প্রতারক চক্রের তিন সদস্য গ্রেফতার

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জে জাল টাকা ও জাল ডলার ও প্রতারণার কাজে ব্যবহৃত মোটরসাইকেল সহ ৩ জন প্রতারক কে আটক করেছে থানা পুলিশ।
রবিবার (১ সেপ্টেম্বর -২০২৪) দুপুরে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান এ তথ্য জানান তিনি জানান, শুক্রবার (৩১ আগষ্ট) গভীর রাতে উপজেলার ভোগনগর ইউনিয়নের ধুলাউরী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার কুঠিপাড়া(গুরাতিপাড়া) গ্রামের আজিজার রহমানের ছেলে মোঃ লিটন (২৫), একই গ্রামের রমজান আলীর ছেলে মোঃ শাকিল শেখ(২৮) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার শালবাড়ী ঘাট(খেয়ারপাড়া)গ্রামের মোঃ আব্দুল গফুরের ছেলে মোঃ শামিম (২৭)। গ্রেফতারের সময় তাদের দেহ তল্লাশি করে নগদ এক হাজার টাকার নোট ২৬০টি , এক ডলারের জাল নোট,১০১টি এবং তাদের প্রতারণার কাজে ব্যবহৃত ১টি পুরাতন এ্যাশ কালারের রেজিস্ট্রেশন বিহীন এনএস ১২৫ সিসি বাজাজ কোম্পানীর পালসার মোটরসাইকেল ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।
বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈনুল ইসলাম জানান, থানার ওসি মজিবুর রহমানের নেতৃত্বে এএসআই সিরাজুল আওলাদ সুমনসহ সঙ্গীয় পুলিশের একটি টিম শনিবার রাতে উপজেলার ভোগনগর ইউনিয়নের ধুলাউরী এলাকার শাহজাহান আলীর মার্কেটের দোকানের সামনে বারান্দায় স্থানীয়দের সহযোগিতায় জাল টাকা ও ডলারসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে। রবিবার দুপুর তাদের দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে ১ সেপ্টেম্বর বীরগঞ্জ থানার তাদের বিরুদ্ধে মামলা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments