September 19, 2024
সারাদেশ

ফুলবাড়ীতে বিএনপি'র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়তাবাদী দল বিএনপি'র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের চলমান বন্যার কারণে জমকালো আয়োজনে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন না করে সেই অর্থ বন্যার্তদের দেওয়ার ঘোষণা দেয় কেন্দ্রীয় বিএনপি।কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে শেষ করা হয় এবারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।
গত রোববার সন্ধ্যায় ফুলবাড়ী উপজেলা বিএনপি'র কার্যালয়ে এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম,ফুলবাড়ী উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চৌধুরী খোকন,পৌর বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মর্তুজা হক অস্টিন,বিএনপি নেতা-শিবনগর ইউপি চেয়ারম্যান সামেদুল ইসলাম, পৌর যুবদলের সদস্য সচিব মানিক মন্ডল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক,যুগ্ম আহ্বায়ক বেলাল উদ্দিন ডেভিড, যুগ্ন আহ্বায়ক আব্দুর রহমান,পৌর যুবদলের যুগ্ন আহবায়ক এ এম সাহেদ ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আনোয়ারুল হক। এ সময় বক্তারা বলেন, ফুলবাড়ীতে বিএনপি'র ঐক্যবদ্ধ নষ্ট করতে একদল কুচক্রী মহল প্রতিনিয়ত কাজ করছে। তারা নামধারী বিএনপি। কিন্তু মূলত:তারা আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নকারী। গত ১০বছরে কোন আন্দোলন-সংগ্রামে তাদেরকে দেখা না গেলেও এখন মাঝে-মাঝে কিছু জায়গায় তাদেরকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে।
কেন্দ্রীয় বিএনপি'র ঘোষণা অনুযায়ী যারা দলের ক্রান্তি লগ্নে আন্দোলন-সংগ্রাম করে দলকে সুসংগঠিত করে রেখেছে তাদেরকে অবশ্যই মূল্যায়ন করা হবে। কোন কুচক্রী মহল আমাদের এই ঐক্য ভাঙতে পারবেনা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments