September 20, 2024
সারাদেশ

তথ্য সংগ্রহের সময় সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা

ছাদেকুল ইসলাম রুবেল,|গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে দুর্নীতির তথ্য সংগ্রহের সময় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় পলাশবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নাং ৭।পলাশবাড়ী প্রেসক্লাবের সাংবাদিক ও জাতীয় দৈনিক স্বাধীনমতের জেলা প্রতিনিধি মোহাম্মাদ আব্দুল মতিন বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে আরো ৮/৯ জনকে অজ্ঞাতনামাকে আসামি করে মামলা করেছেন।

মামলা সুত্রে জানা যায়, হত্যার উদ্দেশ্যে হামলা, অবৈধ ভাবে অবরুদ্ধ, গুরুতর জখম, ক্ষতিসাধন ও হুমকি দেখানোর অভিযোগ আনা হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এজাহারে উল্লেখ করা হয়, গত ২ সেপ্টেম্বর(সোমবার),২৪ তারিখ দুপুর ১২ ঘটিকার সময় ১ নং কিশোরগাড়ী ইউনিয়নের পশ্চিম নয়নপুর উচ্চ বিদয়ালয়ে অনিয়ম ও দুর্নীতির তথ্য সংগ্রহ করতে গেলে, বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে কথাবার্তা চলাকালে আসামীগণ সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং তথ্য সংগ্রহে বাধা সৃষ্টি করেন।

এক পর্যায়ে দুপুর ২.০০ মিনিটে আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুতের নিয়োগ বাণিজ্যের অন্যতম সহযোগী ও ক্যাডার রেজাউল করিমের নেতৃত্বে সাংবাদিকদের উপর হামলা চালানো হয় এবং অবরুদ্ধ করে রাখা হয়। ৯৯৯ কলে পলাশবাড়ী থানা পুলিশ অবরুদ্ধ সাংবাদিকদের উদ্ধার করেন।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments