September 19, 2024
সারাদেশ

অশ্রুসিক্ত ভালোবাসায় ত্রাণ দিতে গিয়ে নিহত চবি শিক্ষার্থী ফাহিমের দাফন সম্পন্ন; শোকাহত পরিবার ও স্বজনরা

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: বন্যায় ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত চবি শিক্ষার্থী ও দিনাজপুরের খানসামা উপজেলার বাসিন্দা ফাহিম আহমেদ পলাশের দাফনকার্য সম্পন্ন হয়েছে। মানবিক কাজে সম্পৃক্ত এই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যুতে গভীরভাবে শোকাহত পরিবার, সহপাঠী, শিক্ষক ও স্বজনরা।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকালে অশ্রুসিক্ত ভালোবাসায় উপজেলার ভাবকি ইসলামিয়া মাদ্রাসা মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

জানাজা নামাজে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে এসে ফাহিম আহমেদ পলাশের পরিবারকে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজ উদ্দিন।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী ফাহিম আহমেদ পলাশ খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নে মুন্সি পাড়ার আক্কাস মিস্ত্রির ছেলে। ফাহিম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দিনাজপুর জেলা ছাত্রবন্ধন কমিটির সভাপতি ছিলেন।

ফাহিমের বন্ধুবান্ধবদের সাথে কথা বলে জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করা ফাহিম গত ২৭ আগস্ট সোমবার দিবাগত রাত ৩টার দিকে ট্রাকে করে নোয়াখালী সেনবাগের উদ্দেশ্যে ত্রাণ নিয়ে সহপাঠীদের সাথে রওনা দেয়। যাত্রাপথে মীরসরাই পার হওয়ার পর জোরারগঞ্জ এলাকায় পৌঁছালে চালকের অসাবধানতার কারণে সামনে থাকা একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে সামনের আসনে থাকা ফাহিমসহ দুজন শিক্ষার্থী মাথায় ও পায়ে গুরুতর আঘাত পায় ও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। প্রথম চট্টগ্রাম মেডিকেল কলেজ ও পরে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার (০৪ সেপ্টেম্বর) সকাল ৬ টা ২০ মিনিটে মৃত্যুবরণ করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments