September 16, 2024
সারাদেশ

শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দেবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আসাদুজ্জামানকে আহ্বায়ক এবং চকমোহনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবুল কাশেমকে সদস্য সচিব করা হয়েছে।
শনিবার সকালে বীরগঞ্জ সরকারী কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপস্থিত শিক্ষকদের সর্বসন্মতিক্রমে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ৪০সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে এবং ক্রীড়া সম্পাদক মোঃ আল মামুনের সঞ্চালয়ায় সভায় বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শামীম, যুগ্ন সম্পাদক মোঃ আসাদুজ্জান, মোঃ মতিউল ইসলাম, সহ-সম্পাদক স্বপন কুমার শর্মা, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন ইভান, সদস্য মোঃ আবুল কাশেম, গুলশানারা প্রমুখ। অনুষ্ঠানে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করে আনুষ্ঠানিকভাবে আহ্বায়ক কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন।
আহবায়ক কমিটি সমিতির কার্যক্রমকে বেগমান করে দ্রুত সময়ের মধ্যে সন্মেলন আয়োজনের মাধ্যমে একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করার প্রত্যয় ব্যক্ত করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments