September 20, 2024
সারাদেশ

ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়ায় মানববন্ধন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়া গ্রামে সরকারি পুকুর দখল মুক্ত করায় হিন্দু সম্প্রদায়ের উপর জীবননাশের হুমকি প্রদান ও পুকুরটির পুনরায় দখলের পায়তারার প্রতিবাদে মানববন্ধন। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়া গ্রামে সরকারি পুকুর দখল মুক্ত করায় হিন্দু সম্প্রদায়ের উপর জীবননাশের হুমকি প্রদান ও পুকুরটির পুনরায় দখলের পায়তারার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ আনারুল হক, ফুলবাড়ী পৌর যুবদলের যুগ্ন আহব্বায়ক এমএস সাহেদ ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহব্বায়ক ও সাংবাদিক মোঃ মোশারফ হোসেন, কেন্দ্রীয় বে-সরকারি বিশ্ববিদ্যালয়ের যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান, দিনাজপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী সত্য সরকার শান্ত, পৌর যুব দলের সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক। এছাড়াও উপস্থিত ছিলেন, সুমন সরকার, নতিকুল ইসলাম, সাইফুল ইসলাম, জীবন রায়, দয়াল চন্দ্র, স্বপন কুমার, সালাম, সাদ্দাম হোসেন, মিদুল হোসেন।
মাববন্ধনে মোঃ আনারুল হক বলেন, সরকারি এই জলাশয়টি দীর্ঘ ১৫ বছর ধরে জোর পূর্বক আওয়ামীলীগের লোকজন দখল করে রেখে মাছ চাষ করছিল। কিন্তু সরকার পরিবর্তন হওয়ার পর আমরা এলাকাবাসীর সহযোগীতায় জলাশয়টি জনসাধারণের জন্য উন্মুক্ত করেছি। আমরা সরকারি পুকুরটি দখল মুক্ত করায় হিন্দু সম্প্রদায়ের উপর জীবননাশের হুমকি প্রদান ও পুকুরটির পুনরায় দখলের পায়তারার প্রতিবাদে এই মানববন্ধন। আয়োজনে ছিলেন ভুক্তভূগী হিন্দু সম্প্রদায় ফুলবাড়ী, দিনাজপুর।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments