September 20, 2024
সারাদেশ

কিশোরগঞ্জে চেয়ারম্যানকে মারধর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মাফি মহিউদ্দিন,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জের সদর ইউনিয়নের চেয়ারম্যানকে মারধর আওয়ামীলীগ, বিএনপির নেতা কমর্ীদের হামলায় দোকানপাট ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ মানুষ।

রবিবার সকালে কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধনে অংশ নেয় হাজার হাজার সাধারণ মানুষ। এ সময় নীলফামারী-রংপুর সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকে যায়। মানববন্ধনে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু। তিনি বলেন,কিশোরগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের উপজেলা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিছুল ইসলাম আনিছের ইন্ধনে পরিকল্পিত ভাবে বিএনপির অতি-উৎসাহী কতিপয় সমর্থকরা হামলা চালায়। তারা আমার সফলতাকে ধুলিসাৎ করে দিতে চায়। আমার বিরুদ্ধে যে সমস্ত অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আজকের এই মানববন্ধনের উপস্থিতি স্বাক্ষী হয়ে দাঁড়িয়েছে। তারা আমার সুনাম ক্ষুন্ন করার পাশাপাশি আমার ব্যবসা প্রতিষ্ঠানেও হামলা ও লুটপাট চালিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানের ১০ লক্ষ টাকার মালামাল ও যন্ত্রপাতি লুটপাট করেছে। আমি তাদের দৃষ্টান্ত শাস্তির দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিছুল ইসলাম আনিছের মোবাইল ফোনে যোগাযোগের করা হলে তিনি বলেন,মানববন্ধনে উত্থাপিত অভিযোগ ভিত্তিহীন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments