September 19, 2024
সারাদেশ

সাংবাদিক রেজাউল করিম’র জামিন লাভ

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: দৈনিক কালের কন্ঠ পত্রিকা ও বার্তা সংস্থা প্রেসবাংলা নিউজ ও ফটো এজেন্সী (পিবিএ)’র  পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক শাহ্ মো: রেজাউল করিম’র জামিন লাভ। রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত পীরগঞ্জ রংপুর এর ম্যাজিস্ট্রেট মনতাজ আলীর এজলাসে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিজ্ঞ আদালত  সাংবাদিক রেজাউল করিমের আইনজীবির বক্তব্য শুনে জামিনের আদেশ প্রদান করেন।
মামলার অপর আসামী পীরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক দৈনিক সমকাল পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি ও বার্তা সংস্থা বাসস এর রংপুর জেলা প্রতিনিধি মাজহারুল আলম মিলন ও ২ সাংবাদিকসহ ও ৮০ নামে বিএনপি অফিস ভাংচুর করে অগ্নী সংযোগের অভিযোগে পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সদস্য সচিব জাকির হোসেন বাদী হয়ে গত ২৮ শে আগষ্ট পীরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৫/২৮৩। মামলায় ২ সাংবাদিকসহ ৮০ জনের নাম উল্লেখ করে আরো ৮০/৯০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৪ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালীন বিএনপি অফিস ভাংচুর করে অগ্নী সংযোগের ঘটনা ঘটে। ঘটনার ২৪ দিন পর ২ সাংবাদিককে জড়িয়ে সাজানো ও মিথ্যা হয়রানী মূলক মামলা হওয়ায় উপজেলা জুড়ে তীব্র নিন্দা ও সমালোচনার ঝড় ওঠে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments