সারাদেশ

খানসামায় শিশু ধর্ষণের অভিযোগ; অভিযুক্ত কিশোর গ্রেফতার

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় ১০ বছর বয়সী এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে । এ ঘটনায় খাদিমুল ইসলাম (১৭) নামে অভিযুক্ত এক কিশোরকে গ্রেফতার করেছে খানসামা থানা পুলিশ সদস্যরা।অভিযুক্ত যুবক খাদিমুল ইসলাম (১৭) উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের ছাতিয়ানগড় গ্রামের মির্জাপাড়া এলাকার হাচানুর রহমানের ছেলে। মর্মান্তিক এই ঘটনাটি রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাকেরহাট কছিমদ্দিন শাহ পাড়া এলাকায় ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ঐ শিশুর চাচা বাদী হয়ে খানসামা থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। পরে ঘটনার সত্যতা যাচাই করে অভিযুক্ত কিশোরকে রবিবার রাতে আটক করে থানা পুলিশ।

মামলার বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই মো: আমির হোসাইন জানান, ১০ বছর বয়সী ঐ মেয়ে শিশুর বাবা-মা জীবিকার তাগিদে ঢাকায় থাকায় ভুক্তভোগী শিশু চাচার বাড়িতে বসবাস করেন। এদের বাড়ির পার্শ্বেই অভিযুক্ত খাদিমুলের নানার বাড়ি হওয়ায় প্রায়ই আসা-যাওয়া করতেন। কিন্তু গতকাল রবিবার ঐ শিশুকে বিভিন্ন ধরনের জিনিস কিনে দেওয়ার কথা বলে ফুসলিয়ে পাশের বাড়ির শয়নকক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ঐ শিশুর গোপনাঙ্গ দিয়ে রক্ত বের হলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। পরবর্তীতে ঐ মেয়ে শিশুর কান্না ও অসুস্থতায় স্থানীয়রা ঐ ঘর থেকে মেয়েটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা প্রদান করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজমুল হক বলেন, স্পর্শকাতর এই বিষয়ে তথ্য পাওয়ার সাথে সাথেই অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে ঐ কিশোরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পরে বিজ্ঞ আদালতে অভিযুক্ত ঐ কিশোরকে যশোর শিশু ও কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণ করার জন্য নির্দেশ দেন বলে তিনি জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments