সারাদেশ

বীরগঞ্জে ১১০ নারী কর্মী পেলো সঞ্চয়কৃত চেক-সনদপত্র

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জে গ্রামীণ কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি তৃতীয় পর্যায়ের প্রকল্পের আওতায় উপজেলার ১১টি ইউনিয়নের ১১০ জন নারী কর্মীর ৪ বছরের সঞ্চয়কৃত অর্থের প্রায় ১ কোটি ৩৩ লক্ষ্য ২২ হাজার টাকার চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলা প্রকৌশলী (এলইজিডি) এর আয়োজনে বীরগঞ্জ উপজেলা প্রকৌশলী জিবরীল আহাম্মদের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ মাসুদুর রহমান। অনুষ্ঠানে প্রধান মোঃ মাসুদুর রহমান তার বক্তব্য বলেন,আপনাদের চার বছরের সঞ্চয়ের টাকা মনে করবেন এটাই ভবিষ্যৎ গড়ার চাবিকাঠি। এই টাকা আপনারা সঠিকভাবে ব্যবহার করতে পারলে ভবিষ্যতে আপনারা অনেক কিছুই করতে পারবেন।
এ সময় দিনাজপুর এলজিইডির ট্রেনিং অফিসার মোঃ রফিকুল ইসলাম, বীরগঞ্জ এলজিইডির সিনিয়র একাউন্টেন্ট মোঃ মোশারফ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বিকাশ ঘোষ, সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন সহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর অধীনে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি তৃতীয় পর্যায়ের প্রকল্পের নারী কর্মীরা ৪ বছর কাজ করেন। সেখানের বেতন থেকে সঞ্চয়কৃত হিসেবে জনপ্রতি এক লক্ষ ২১ হাজার টাকার জমাকৃত চেক ও সনদপত্র
উপকারভোগীদের হাতে তুলে দেওয়া হয় নারীদের। আর্থিক চেক ও সনদ পেয়ে উপকারভোগীরা উপজেলা প্রকৌশলী অধিদপ্তর ও সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments