September 27, 2022
বিশ্বযোগ

ত্রিপুরা রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন ডা. মানিক সাহা

জল্পনা ব্যর্থ করে ভারতের ত্রিপুরা রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি ডাক্তার মানিক সাহার নাম ঘোষণা করল দল। তবে দলের এই সিদ্ধান্ত অনেকেই মেনে নিতে পারছেন না, তাদের কেউ কেউ মুখ্যমন্ত্রীর বাসভবনেই বিক্ষোভ দেখালেন।

শনিবার (১৪ মে) আগরতলার মুখ্যমন্ত্রী সরকারি বাসভবনে বৈঠক শেষে কেন্দ্রীয় নেতৃত্বকে জানানো হয়, ত্রিপুরা রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন ডা. মানিক সাহা। বৈঠক শেষে উপস্থিত দলের কেন্দ্রীয় নেতারা মানিক সাহাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সদ্য সাবেক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নিজে এই নাম ঘোষণা করেন।  
এরপর বিপ্লব কুমার দেব, ডা. মানিক সাহা সহ দলের অন্যান্য নেতারা আবার রাজভবনে যান নতুন মুখ্যমন্ত্রী মনোনয়নের সিদ্ধান্তের কথা জানানোর জন্য।  

তখনই মুখ্যমন্ত্রীর বাসভবনের ভেতরে তীব্র প্রতিবাদ জানান ত্রিপুরা রাজ্য মন্ত্রিসভার সদস্য রামপ্রসাদ পাল। তিনি এই সিদ্ধান্ত মেনে নেননি বলে চিৎকার করে বলতে থাকেন। তখন অন্যরা তাকে শান্ত করার চেষ্টা করেন।  

পরে এই বিষয়ে ত্রিপুরা সরকারের তথ্য সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, দলের কেন্দ্রীয় নেতৃত্বের সিদ্ধান্ত হয়তো কয়েকজন মেনে নিতে পারছেন না। তাই তারা এ ধরনের আচরণ করেছেন। তবে সকলেই দলের সৈনিক, তাই দলের কেন্দ্রীয় নেতৃত্বের সিদ্ধান্তকে সবাইকে মেনে চলতে হবে।  

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments