সারাদেশ

পীরগঞ্জে জনপ্রশাসন ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিবের শহীদ আবু সাঈদ এর কবর জিয়ারত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি ঃ
জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোকলেস উর রহমান এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব রেজাউল মাকছুদ জাহেদী বৈষম্য বিরোধী ছাত্র জনতা শ্রমিক আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ আবু সাঈদ এর কবর জিয়ারত করেছেন। রোববার বিকালে তাঁরা রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বাবনপুর গ্রামে পৌঁছে শহীদ আবু সাঈদের বাড়ীতে যান এবং আবু সাঈদের কবর জেয়ারত ও মোনাজাত করেন। পরে সচিবদ্বয় সাঈদের বাবা মা সহ তার পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।
এ সময় রংপুরের বিভাগীয় কমিশনার আজমল হোসেন, রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ রবিউল ফয়সাল, গাইবান্দার জেলা প্রশাসক মোয়াজ্জেম আহম্মেদ, নীলফামারীর জেলা প্রশাসক নাইরুজ্জামান পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খাদিজা বেগম সহ উর্ধতন বেশ কিছু সংখ্যক কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোকলেস উর রহমান আবু সাঈদের পিতার হাতে আর্থিক অনুদান ও উপহার প্রদান করেন।
শহীদ আবু সাঈদের পরিবারের সঙ্গে সাক্ষাতকালে জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোকলেস উর রহমান বলেন, আবু সাঈদ সহ আন্দোলনে নিহত ও আহতরা আমাদের গর্ব। আবু সাঈদ ছিল জুলাই আন্দোলনের ইউটার্ন। তার মৃত্যুর মধ্যে দিয়ে সারা দেশে আন্দোলন তীব্র হয়ে উঠে। তার আত্মত্যাগ বৃথা যায়নি। শেষ পর্যন্ত হাসিনা সরকারের পতন হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments