September 27, 2022
বিনোদন

গায়িকা হিসেবে নয়, অভিনেত্রী হিসেবে ফিরছেন কানিজ সুবর্ণা

এক সময়ের জনপ্রিয় পপ গায়িকা কানিজ সুবর্ণা। নামের পাশে পাঁচটি একক অ্যালবাম রয়েছে তার। ২০০৬ সালে বিয়ের পর থেকে গানে তাকে আর নিয়মিত পাওয়া যায়নি। সংসার ও সন্তানদের নিয়ে ব্যস্ত থাকার কারণেই সঙ্গীতাঙ্গনে নিয়মিত হতে পারেননি শূন্য দশকের গ্ল্যামারাস এই গায়িকা। তার সর্বশেষ অ্যালবামের নাম ছিল ‘সোনার কাঠি, রুপার কাঠি’।

আবারও শোবিজ জগতে ফিরছেন তিনি। তবে এবার গায়িকা হিসেবে নয়, ফিরছেন অভিনেত্রী হিসেবে। চমক রয়েছে আরও। কানিজ সুবর্ণা নাম লিখিয়েছেন বড়পর্দায়। জাহিদ হোসেন পরিচালিত ‘সুবর্ণভূমি’ শিরোনামে চলচ্চিত্রে দেখা যাবে তাকে। এ বিষয়ে তিনি বলেন, ‘এটি ভিন্ন ঘরানার ছবি। গল্পটি ভালো। যদিও আমার চরিত্রটি বেশ ছোট। কিন্তু কাজটি করতে গিয়ে নতুন অভিজ্ঞতা হচ্ছে। মাত্র এক দিন শুটিং করেছি।’

মুক্তিযুদ্ধভিত্তিক এই সিনেমায় আরও রয়েছেন জনপ্রিয় মডেল অভিনেতা আব্দুন নূর সজল। একজন বীর মুক্তিযোদ্ধার চরিত্রে এ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই সিনেমায় অভিনয় করেছেন- দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, ওমর সানী, স্নিগ্ধা, শবনম পারভীন, শাওন আশরাফ, সিনহাসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছেন মোহাম্মদ কুদরুত-ই-খুদা ও জাহিদ হোসেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments