সারাদেশ

পীরগঞ্জে পাতা কুড়ানোকে কেন্দ্র করে ১ মহিলাকে হত্যা! ৩ জন গ্রেফতার!

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি:
পীরগঞ্জে রান্নার জ্বালানীর জন্য শুকনো পাতা কুড়ানোকে কেন্দ্র করে চল্লিশোর্ধ গৃহবধূ বুলবুলি বেগমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার উপজেলার চতরা ইউনিয়নের কাঙ্গুরপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। সোমবার দুপুরে এ ঘটনায় থানায় মামলার পর ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, গত রোববার বেলা দেড়টার দিকে উপজেলার চতরা ইউনিয়নের কাঙ্গুরপাড়া গ্রামের সাহাবুল মিয়ার স্ত্রী বুলবুলি বেগম (৪০), খুশী মিয়ার স্ত্রী মমতা বেগম (৪৫) রান্নার জন্য জ্বালানী সংগ্রহে স্থানীয় একটি ইউক্যালিপটাস গাছের বাগানে শুকনো পাতা কুড়াতে যান। সেখানে তাদের মাঝে ঝগড়ার একপর্যায়ে মমতা বেগম বুলবুলিকে ধাক্কা দিলে গাছের সঙ্গে লেগে মাথায় গুরুতর আঘাত পান। বুলবুলি কে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থার অবনতি হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনি রাতে মারা যান। এ ঘটনায় বুলবুলির মেয়ে জেসমিন আক্তার বাদী হয়ে মমতা বেগম, তার স্বামী খুশী মিয়া এবং প্রতিবেশী পারভীন বেগম কে আসামী করে হত্য মামলা (মামলা নং ১৭, তারিখ- ১৪/১০/২৪) করেন।
ওসি এমএ ফারুক বলেন, বুলবুলির মেয়ে জেসমিন আক্তার বাদী হয়ে ৩ জনকে আসামী করে পীরগঞ্জ থানায় হত্যা মামলা করলে ৩ আসামীকেই গ্রেফতার করা হয়েছে। লাশ মর্গে রয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments