সারাদেশ

ফুলবাড়ী খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলা খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের সভাপতিত্ত্ব করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন।
ফুলবাড়ী খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান মোঃআতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলার খাদ্য নিয়ন্ত্রক মোঃ মাঈনউদ্দীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা খাদ্য গুদামে ভারপ্রাপ্ত কর্মকর্তা অনিমেষ কুমার সরকার, ফুলবাড়ী উপজেলা আমিন অটো রাইস মিলের সত্ত্বাধিকারী ফুলবাড়ীর বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী মোঃ রুহুল আমিন, ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ এছার উদ্দিন, ফুলবাড়ী চাউল কল মালিক সমিতির সভাপতি মোঃ সামছুল হক মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ রাসেকুল ইসলাম বাবু, কৃষক প্রতিনিধি মুক্তিযোদ্ধা অশ্বিনী রায়, মুক্তিযোদ্ধা মোঃ মোকলেছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আফতার, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোশরফ হোসেন।
চলতি বছর সরকারি ধান ক্রয়ের দাম নির্ধারণ হয় প্রতি কেজি ধান ২৭ টাকা ও চাউল ৪০ টাকা। ফুলবাড়ী খাদ্য গুদামে ধান ১ হাজার ৩৩ মেট্রিক টন ও চাউল ৪৩,৩৬৮.৯০ ক্রয়ের নির্ধারণ করা হয়। উদ্বোধন শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়। আয়োজনে ছিলেন উপজেলা খাদ্য বিভাগ, ফুলবাড়ী দিনাজপুর।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments