February 08, 2023
রাজনীতি

ফুলবাড়ী উপজেলায় আওয়ামী মৎসজীবি লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
ফুলবাড়ী উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালিত।রবিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে গিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
দুপুর ১২টায় উপজেলা আওয়ামী মৎসজীবি দলীয় কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পার্বতীপুর ফুলবাড়ী মাটি ও মানুষের নেতা মোঃ জাকারিয়া জাকির। ফুলবাড়ী উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের আহব্বায়ক রুহুল আমিন এর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের সদস্য সচিব মোঃ মোকলেছুর রহমান, যুগ্ন আহব্বায়ক ফরহাদ হোসেন সোহাগ, মোঃ দেলোয়ার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা যুব লীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান (মিজান), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহব্বায়ক আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক তোজাম্মেল হক, যুগ্ন আহব্বায়ক রাশেদুল রহমান রাশেদ। উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের ১৯তম প্রতিষ্ঠাবাষিকী পালনে অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments